• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

সিরাজগঞ্জে গাঁজার গাছসহ গাঁজাচাষিকে আটক!

জেলা প্রতিবেদকঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে দুইটি বিশাল আকৃতির গাঁজার গাছসহ পুলিশ রফিকুল ইসলাম (৪৫) নামে এক গাঁজাচাষিকে আটক করেছে।

স্থানীয়রা জানায়, রফিকুল উপজেলা গালা ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের বাছের মোল্লার ছেলে। তিনি লাখপতি হওয়ার আশায় গোপনে বাড়ির ভেতর গাঁজার চাষ করছিলেন।

আজ শুক্রবার ভোরে এক অভিযান চালিয়ে গুপিনাথ গ্রামে রফিকুলের বাড়ির ভেতর থেকে আট কেজি ওজনের দুইটি বিশল আকৃতির গাঁজার গাছ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক রফিকুল দীর্ঘদিন ধরেই বাড়ির ভেতর আড়ালে গাঁজা চাষ করে আসছিলেন। রফিকুলের বিরুদ্ধে শাহজাদপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.